ফেনীর সোনাগাজীতে ওয়ালটন এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন

Print Friendly and PDF

ফেনীর সোনাগাজীতে উদ্বোধন হলো বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম শিমুল ইলেকট্রনিক্স। ২৪ সেপ্টেম্বর, ২০১৭ তারিখ সোনাগাজী মেইন রোডে (মডেল থানা ও মুক্তিযোদ্ধা ভবনের সামনে) এই শো-রুম উদ্বোধন করেন ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনাগাজী পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, সোনাগাজী উপজেলা অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবীর, সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিন, সোনাগাজী বাজার বণিক সমিতির সভাপতি মো. নূর নবী, সোনাগাজী উপজেলা প্যানেল মেয়র মো. শেখ কলিম উল্লাহ, ওয়ালটন পিআর এন্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর, বিপণন বিভাগের এজিএম মো. শাহ্ শহীদ চৌধুরী, এজিএম মো. তারেকুল হক এবং শিমুল ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী মো. নূরুল করিম শিমুলসহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক-এর ‘বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স অ্যাওয়ার্ড ২০১৬’ অর্জন
রেমিটেন্সের মাধ্যমে বৈদেশিক মুদ্রা দেশে আনার ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখার জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক সম্প্রতি একমাত্র বৈদেশিক বাণিজ্যিক ব্যাংক হিসেবে ‘বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স অ্যাওয়ার্ড ২০১৬’ অর্জন করেছে। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান নির্বাহী আবরার এ. আনোয়ার। তিনি বলেন, “আমাদের জন্য এটি একটি গর্বের ব্যাপার যে, প্রবাসী বাংলাদেশিদের কাছ থেকে রেমিটেন্স আনার ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য স্থানীয়ভাবে পরিচালিত আন্তর্জাতিক ব্যাংকগুলোর মধ্যে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক সেরা হিসাবে এই পুরস্কার জিতেছে। বিশ্বজুড়ে অবস্থানরত পরিশ্রমী বাংলাদেশিদের পাশে দাঁড়াতে পেরে এবং তাদের কঠোর পরিশ্রমের উপার্জিত অর্থ দেশে বিনিয়োগ ও তাদের পরিবারের কাছে পৌছাতে সাহায্য করতে পেরে আমরা গর্বিত।’

বৈদেশিক মুদ্রা বাজার বিষয়ক সেমিনার আয়োজন করে ব্র্যাক ব্যাংক
ব্র্যাক ‘ফরেন এক্সচেঞ্জ মার্কেট ডেভেলপমেন্ট : দ্যা ওয়ে ফরোয়ার্ড’ বিষয়ক একটি সেমিনার আয়োজন করে ব্যাংক লিমিটেড। সম্প্রতি ঢাকার একটি হোটেলে ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন সেমিনারটির উদ্বোধন করেন। ব্র্যাক ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও চৌধুরী আখতার আসিফ, ট্রেজারি অ্যান্ড ফাইনান্সিয়াল ইনস্টিটিউশন বিভাগের প্রধান মো. শাহীন ইকবালসহ বিভিন্ন ব্যাংকের ট্রেজারি বিভাগের প্রধানগণ এই সেমিনারে উপস্থিত ছিলেন। সেমিনারে মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ডিবিএস ব্যাংক লিমিটেড, ইন্ডিয়ার ইডি ও হেড অব সেলস, ট্রেজারি অ্যান্ড মার্কেটস অরবিন্দ নারায়ানান। এই সেমিনারের মূল প্রতিপাদ্য ছিল, বাজার নিয়ন্ত্রক এবং অংশগ্রহণকারীদের মধ্যে সমন্বয়, ফরেন এক্সচেঞ্জ ডিলার’স অ্যাসোসিয়েশন সক্রিয় করা, প্রতিকূল সুদ ব্যবস্থা এবং এক্সচেঞ্জ রেটের বিপরীতে মূল ডেরাইভেটিভ পণ্য কাঠামো প্রয়োগের জন্য পরিপূর্ণ সুরক্ষার ব্যবস্থা এবং প্রতিবেশী বাজারের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সামনে এগিয়ে চলা।

সাপ?তাহিক পতিবেদন

অনুষ্ঠান
 মতামত সমূহ
পিছনে 
 আপনার মতামত লিখুন
English বাংলা
নাম:
ই-মেইল:
মন্তব্য :

Please enter the text shown in the image.