ব্র্যাক ব্যাংক এর বাজেট ও স্ট্র্যাটেজি মিটিং ২০১৮ অনুষ্ঠিত

Print Friendly and PDF

ব্র্যাক ব্যাংক লিমিটেড সম্প্রতি বাজেট ও স্ট্র্যাটেজি মিটিং ২০১৮-এর আয়োজন করে। মিটিংয়ে ২০১৮ সাল ও পরবর্তী বছরের ব্যবসায়িক পরিকল্পনা ও স্ট্র্যাটেজিক রোডম্যাপ নির্ধারণ করা হয়। ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন এবং সারা দেশের ঊর্ধ্বতন কর্মকর্তারা মিটিংয়ে অংশগ্রহণ করেন। সাভারের ব্র্যাক সিডিএম-এ আয়োজিত অনুষ্ঠানের থিম ছিল ‘বাংলাদেশের সেরা ব্যাংক হওয়ার অগ্রযাত্রায়’।


ফাস্ট ট্যারিফ পেমেন্টের জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ ও সোনালী ব্যাংক এর চুক্তি স্বাক্ষর
সম্প্রতি স্ট্যান্ডার্ড চার্টার্ড, বাংলাদেশ সোনালী ব্যাংকের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। চুক্তিতে সোনালী ব্যাংকের মাধ্যমে বাংলাদেশে স্ট্যান্ডার্ড চার্টার্ডের করপোরেট ক্লায়েন্টদের জন্য ডিউটি, ভ্যাট ও ট্যাক্স প্রদানের সুযোগ থাকবে। এই পার্টনারশিপের ফলে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্লায়েন্টরা খুব কম সময়ের মধ্যে সরকারের বিভিন্ন সংস্থায় শুল্ক প্রদান করতে সক্ষম হবে। স্ট্যান্ডার্ড চার্টার্ডের চিফ এক্সিকিউটিভ অফিসার নাসের এজাজ বিজয় এবং সোনালী ব্যাংকের চিফ এক্সিকিউটিভ অফিসার ও ব্যবস্থাপনা পরিচালক মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ  নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, বাংলাদেশের চিফ এক্সিকিউটিভ অফিসার নাসের এজাজ বিজয় বলেন, ‘স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে সব ধরনের সহযোগিতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। সোনালী ব্যাংকের সঙ্গে এই চুক্তি আমাদের কায়েন্টদের জন্য নতুন সুযোগ সৃষ্টি করবে এবং দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে অবদান রাখার ক্ষেত্রে এটি হবে আরেকটি মাইলফলক। এই উদ্যোগে আমাদের অংশীদার হওয়ার জন্য সোনালী ব্যাংকের প্রতি কৃতজ্ঞতা জানাই।’ উক্ত অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও হেড অফ এফআই মুহিত রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব ট্রানজেকশন ব্যাংকিং অপূর্ব জৈন, সোনালী ব্যাংকের জেনারেল ম্যানেজার ও সিএফও সুবাস চন্দ্র দাসসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ আয়োজন করলো ‘স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্স টেকনিক্যাল ফোরাম ২০১৭’
বিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রনিক্স, সম্প্রতি প্রথমবারের মতো খুলনায় হোম অ্যাপ্লায়েন্স টেকনিশিয়ানদের জন্য ‘স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্স টেকনিক্যাল ফোরাম ২০১৭’ শীর্ষক এক কনফারেন্সের আয়োজন করে। এই আয়োজনের মূল লক্ষ্য ছিল টেকনিশিয়ানদের দক্ষতা বাড়াতে উন্নত প্রশিক্ষণ দেয়া এবং তাদের সঙ্গে স্যামসাং-এর সম্পর্ক দৃঢ় করা। স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ফিরোজ মোহাম্মদ এবং স্যামসাং-এর অন্য কর্মকর্তারা এতে উপস্থিত ছিলেন।  স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘বিশ্বের ১ নম্বর কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড হিসেবে, স্যামসাং ইলেক্ট্রনিক্স কেবল উদ্ভাবনেই নেতৃত্ব দেয় না, বরং গ্রাহকের অভিজ্ঞতা ও সন্তুষ্টির উপরও গুরুত্ব দেয়। বাংলাদেশে আমাদের যাত্রার শুরু থেকেই একটি শক্তিশালী টেকনিশিয়ান দল তৈরি করার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। আমাদের সেই প্রচেষ্টার একটি অংশ হিসেবে এরই মধ্যে আমরা প্রথমবারের মতো খুলনায় একটি সফল ফোরাম পরিচালনা করেছি। এখন আমরা বাংলাদেশের সব বিভাগীয় শহরে এই ফোরাম আয়োজন করার পরিকল্পনা করছি।’ দেশের বাছাইকৃত ১৩৭ জন টেকনিশিয়ান এই ফোরামে অংশ নেন। স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অফ কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ফিরোজ মোহাম্মদ এবং স্যামসাং-এর অন্যান্য কর্মকর্তারা এতে উপস্থিত ছিলেন।

সাপ?তাহিক পতিবেদন

 মতামত সমূহ
পিছনে 
 আপনার মতামত লিখুন
English বাংলা
নাম:
ই-মেইল:
মন্তব্য :

Please enter the text shown in the image.