লিভারপুল ক্লাবের ফুটবল কিংবদন্তি জন বার্নসকে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, বাংলাদেশ-এর স্বাগতম

Print Friendly and PDF

সম্প্রতি লিভারপুল ফুটবল ক্লাবের কিংবদন্তি উইংগার জন বার্নস একদিনের সফরে ঢাকা আসেন। ৮০ এবং ৯০ এর দশক তিনি লিভারপুল ক্লাবে তার ক্যারিয়ারের বসন্তকাল পার করেছেন এবং  তিনি ছিলেন ক্লাবের সেই সময়ের আক্রমণাত্মক দলের অন্যতম সদস্য। ১৯৮৭ থেকে ১৯৯৭ এই সময়ে ক্লাবের হয়ে তিনি ৯টি শিরোপা জেতেন এবং দুইবার ইংল্যান্ড-এ ‘ফুটবলার অফ দা ইয়ার’ এর খেতাব অর্জন করেন। বিধ্বংসী বা পায়ের অধিকারী একজন দক্ষ, গতিময় এবং স্টাইলিশ খেলোয়াড় বার্নস ইংল্যান্ডের জাতীয় দলের হয়েও ৭৯ বার মাঠে নামেন। বাংলাদেশে এটিই তার প্রথম সফর। সফরের দিন সকালে তিনি ব্যাংকের গ্রাহকদের বাচ্চাদের এবং ব্যাংকের গোল প্রজেক্টের কিশোরীদের নিয়ে একটি ফুটবল ক্যাম্প পরিচালনা করেছেন। অংশগ্রহণকারীরা কিংবদন্তি জন বার্নস এর কাছ থেকে ফুটবল খেলার বিভিন্ন কৌশল সম্পর্কে জানার সুযোগ পায়। সন্ধ্যায় ব্যাংকের কিছু ক্লায়েন্টদের জন বার্নসের সঙ্গে সাক্ষাৎকার ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে তিনি তার খেলোয়াড় জীবনের কিছু স্মরণীয় ঘটনার কথা তুলে ধরেন এবং গ্রাহকদের সঙ্গে আনন্দঘন পরিবেশে সময় কাটান।


সেলস কোচিং ফর হাই পারফরম্যান্স বিষয়ক কর্মশালা আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক
সম্প্রতি ‘সেলস কোচিং ফর হাই পারফরম্যান্স’ বিষয়ক দুইদিনের কর্মশালা আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড। ঢাকায় ব্যাংকের হেড অফিসে অনুষ্ঠিত এই কর্মশালায় এসএমই ব্যাংকিং ডিভিশনের বিজিনেস ডেভেলপমেন্ট ম্যানেজারবৃন্দ দুই ব্যাচে অংশগ্রহণ করেন। ভারত থেকে আগত করপোরেট স্কিল ফ্যাসিলেটর সুব্রত দত্ত এই কর্মশালা পরিচালনা করেন। এই কর্মশালার মাধ্যমে অংশগ্রহণকারীরা নিজেদের দক্ষতা বৃদ্ধি, টিমকে পরিচালনা এবং অনুপ্রাণিত করার বিভিন্ন কর্মপদ্ধতি সম্পর্কে জানার সুযোগ পেয়েছে।


মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের সঙ্গে হাভাস ডিজিটাল-এর চুক্তি স্বাক্ষর
তথ্য-প্রযুক্তির এ যুগে ডিজিটাল মিডিয়ায় আপডেট থাকা অত্যাবশ্যক। আর তাই আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন হাভাস ডিজিটাল মিডিয়া দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে এ লক্ষ্যে কাজ করে যাচ্ছে। অন্যদিকে বাংলাদেশের ব্যাংকিং খাতের অন্যতম প্রতিষ্ঠান হলো, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড। আধুনিক সেবা, ডিজিটাল ব্যাংকিং এবং নিত্য নতুন সার্ভিস নিয়ে সুনামের সঙ্গে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড। এরই ধারাবাহিকতায় ডিজিটাল মিডিয়ায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের সার্ভিস সবার কাছে পৌঁছে দেয়ার লক্ষ্যে হাভাস ডিজিটাল-এর সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পাদিত হয়। উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের পক্ষ থেকে চুক্তিপত্রে স্বাক্ষর করেন গ্রুপ চিফ কমিউনিকেশন অফিসার আজম খান, এবং হাভাস ডিজিটাল মিডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মাজহারুল হক চৌধুরী। এছাড়াও উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের গ্রুপ চিফ ইনফরমেশন সিকিউরিটি অফিসার এ.কে. এম আহসান কবির, ভাইস প্রেসিডেন্ট (আইটি), শামসুল আরেফিনসহ আরো অনেক উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ এবং হাভাস ডিজিটাল-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ফিন্যান্স ডিরেক্টর সঞ্জীব কুমার মিত্র, অপারেশন ম্যানেজার এনামুল হক এবং হেড অব স্ট্র্যাটেজি হাভাস ডিজিটাল মোদাসসের আহমেদ অমিত।

সাপ?তাহিক পতিবেদন

 মতামত সমূহ
Author : billig asics gel noosa tri 9 kvinners svart
Author : discount pandora beads for men
Author : nike air max goadome low cut
Author : michael kors chelsea handbag black ops 3
Author : ugg womens bailey button triplet grey leggings
Author : nike flyknit lunar 3 womens black
Author : nike free rn distance grey
Author : new balance damen sneaker wr996 blau
Author : womens nike internationalist gold green
nike air max 90 warhawk for sale,adidas zx 750 grey yellow [url=http://www.truestagesavings.com/merry_en/womens-nike-internationalist-gold-green]womens nike internationalist gold green[/url]
পিছনে 
 আপনার মতামত লিখুন
English বাংলা
নাম:
ই-মেইল:
মন্তব্য :

Please enter the text shown in the image.