[আয়োজন] শুরু হচ্ছে ‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই-গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস’

Print Friendly and PDF

বাংলাদেশকে সৃজনশীল সংগীতাঙ্গন উপহার দেয়ার লক্ষ্যে শিশুদের মনন বিকাশে শুরু হচ্ছে গানের উৎসবনির্ভর রিয়েলিটি শো ‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই-গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস’ প্রতিযোগী শিশুদের বয়স হবে ৬-১৩ বছর পর্যন্ত।
‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই-গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস’ অনুষ্ঠানের সব কিছুতেই থাকবে ভিন্নতা। প্রতিযোগী শিশুরা পার্কে খেলবে, দোলনাতে চড়বে, খেলতে খেলতে গাইবে, বিচারকরা ওদের খেলতে খেলতে শেখাবে। আর ওরা মজা করে সমগ্র বাংলাদেশকে গান শোনাবে চ্যানেল আইয়ের মাধ্যমে, এই রিয়েলিটি শোর মাধ্যমে।
সমগ্র বাংলাদেশ খুঁজে নানান পর্যায়ের গ্রুমিং এবং তালিমের প্রক্রিয়ায় ৪০টি পর্বের পর গ্র্যান্ড ফিনালের মাধ্যমে বাংলাদেশের সংগীতাঙ্গন পাবে যোগ্য ‘শিশু গানের রাজা’। এ লক্ষ্যে অক্টোবর, ২০১৮ থেকে ঢাকাসহ দেশের ৭টি বিভাগে পৃথক পৃথক অডিশনের মাধ্যমে প্রতিযোগী নির্বাচন করা হবে। ‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই-গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস’ অনুষ্ঠানে নিবন্ধনের বিস্তারিত নিয়মাবলি খুব শীঘ্রই চ্যানেল আইসহ দেশের অন্যান্য মিডিয়ায় জানানো হবে।
শিশুদের সঙ্গে সার্বক্ষণিক কোমলমতি আচরণ ও দিকনির্দেশনার মাধ্যমে অনুষ্ঠানের বিচারকের দায়িত্ব পালন করবেন সংগীতবিজ্ঞ ২ জন বিচারক। অনুষ্ঠানের উপস্থাপক ও প্রতিযোগীদের সম্পর্ক হবে খুবই কাছের বন্ধু, প্রিয় মানুষ, আপন মানুষের মতো করেই।
শহীদুল আলম সাচ্চুর পরিচালনায় নির্মিতব্য এই রিয়েলিটি শোর যাত্রা হোক শুভ, হোক এই দেশের মাটির জন্য এক নতুন সূচনা। এই আশা আমাদের, গোটা দেশের। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে চলুক বাংলাদেশের তারুণ্য, বাংলাদেশের সংগীতাঙ্গন।
গুলশান ক্লাবে অনুষ্ঠিত হওয়া শুভ উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দিয়েছেন জনাব ফরিদুর রেজা সাগর, ব্যবস্থাপনা পরিচালক, ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড, চ্যানেল আই। পৃষ্ঠপোষক ব্র্যান্ডের পক্ষ থেকে বক্তব্য রেখেছেন জনাব সৈয়দ আলমগীর, ব্যবস্থাপনা পরিচালক, এসিআই কনজুমার ব্র্যান্ডস। অনুষ্ঠান সঞ্চালনা করেছেন জনাব অপু মাহফুজ।
অনুষ্ঠানের ক্যাম্পেইনিং পার্টনার : হাভাস মিডিয়া, রেডিও পার্টনার : রেডিও ভূমি ৯২.৮ এফএম, প্রিন্টমিডিয়া পার্টনার : আনন্দ আলো ও সাপ্তাহিক, অনলাইন মিডিয়া পার্টনার : চ্যানেল আই অনলাইন, ইউটিউব পার্টনার : চ্যানেল আই টিভি।

সাপ?তাহিক পতিবেদন

অনুষ্ঠান
  • স্ট্যান্ডার্ড চার্টার্ড ও ফ্রেন্ডশিপ চরাঞ্চলের মানুষের জন্য নিরাময়যোগ্য অন্ধত্ব মোকাবিলায় একসঙ্গে কাজ করবে
  • [আয়োজন] শুরু হচ্ছে ‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই-গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস’
  •  মতামত সমূহ
    পিছনে 
     আপনার মতামত লিখুন
    English বাংলা
    নাম:
    ই-মেইল:
    মন্তব্য :

    Please enter the text shown in the image.