গোবিডিগো (GOBDGO) ট্র্যাভেল ম্যানেজমেন্ট কোম্পানি থেকে বিশেষ অফার পাবেন ব্র্যাক ব্যাংকের ‘তারা’ গ্রাহকরা

Print Friendly and PDF

দেশের অন্যতম ট্র্যাভেল ম্যানেজমেন্ট কোম্পানি গোবিডিগো’র (GOBDGO) সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড।
চুক্তির আওতায়, ব্র্যাক ব্যাংক এর ‘তারা’ ডেবিট/ক্রেডিট কার্ড হোল্ডাররা গোবিডিগো (GOBDGO) থেকে টিকিটের মূল্যে ৬% ফ্ল্যাট ডিসকাউন্ট উপভোগ করবেন। এছাড়া ছুটির প্যাকেজগুলোতে পাবেন আকর্ষণীয় মূল্যে ৬ মাসের কিস্তি সুবিধা। নতুন ডিপোজিট অ্যাকাউন্ট খোলা বা ‘তারা’ প্লাটিনাম কার্ড গ্রহণ করার সময় শুরুতেই ‘তারা’ গ্রাহকরা ২ হাজার টাকার ক্যাশ ভাউচার পাবেন। এই অফারটি ১ নভেম্বর, ২০১৮ থেকে ৩১ অক্টোবর, ২০১৯ পর্যন্ত প্রযোজ্য গ্রহণ করা যাবে।
১৬ অক্টোবর, ২০১৮ ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে গোবিডিগো’র (এঙইউএঙ) ব্যবস্থাপনা পরিচালক জেবুন্নেসা চৌধুরী ও পরিচালক শামনুন মুহিব চৌধুরী এবং ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান নাজমুর রহিম, কমিউনিকেশন্স ও কাস্টমার এক্সপেরিয়েন্স বিভাগের প্রধান জারা জাবীন মাহবুব, উইমেন ব্যাংকিং সেগমেন্ট ‘তারা’র সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার মেহরুবা রেজাসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।


এজেন্ট ব্যাংকিং চালু করেছে ব্র্যাক ব্যাংক
দেশের প্রত্যন্ত অঞ্চলে ব্যাংকিং সুবিধার বাইরে থাকা মানুষকে আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে এজেন্ট ব্যাংকিং চালু করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড। ৩০ অক্টোবর, ২০১৮ ব্র্যাক ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান স্যার ফজলে হাসান আবেদ কেসিএমজি, ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের আটটি বিভাগের বিভিন্ন স্থানে আনুষ্ঠানিক এজেন্ট ব্যাংকিং উদ্বোধন করেন।  ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সেলিম আর. এফ. হোসেন এবং এসএমই ব্যাংকিং বিভাগের প্রধান সৈয়দ আব্দুল মোমেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।   
নারায়ণগঞ্জের আদমজীনগর, যশোরের রাজগঞ্জ বাজার, চুয়াডাঙ্গার সিরাজগঞ্জ বাজার, কুমিল্লার বিজরা বাজার, বগুড়ার নন্দীগ্রাম, ভোলার বোরহানউদ্দিন বাজার, সিলেটের কালীগঞ্জ বাজার, কুড়িগ্রামের উলিপুর বাজার, ময়মনসিংহের তারাকান্দা বাজার এবং পিরোজপুরের ভা-ারিয়া।


স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের কান্ট্রি চিফ ফাইন্যান্সিয়াল অফিসার হিসেবে নিযুক্ত হলেন মো. আব্দুল কাদের জোয়াদ্দার
স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের কান্ট্রি চিফ ফাইন্যান্সিয়াল অফিসার হিসেবে নিয়োগ করা হয়েছে মো. আব্দুল কাদের জোয়াদ্দারকে। তিনি ব্যাংকের বাংলাদেশের কান্ট্রি ম্যানেজমেন্ট টিমের সদস্য হবেন। স্ট্যান্ডার্ড চার্টার্ডে যোগ দেওয়ার আগে তিনি ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং সিএফও হিসেবে কাজ করেছেন। এই নিয়োগ সম্পর্কে স্ট্যান্ডার্ড চার্টাডর্, বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা নাসের এজাজ বিজয় বলেন, ‘আব্দুল কাদের জোয়াদ্দার আমাদের ফাইন্যান্স টিমের দায়িত্ব নেয়াতে আমি অত্যন্ত আনন্দিত। এটা নিঃসন্দেহে বলা যায় যে তার গভীর দক্ষতা ও বিশ্বব্যাপী এক্সপোজার দ্বারা তিনি বাংলাদেশের বাণিজ্য ও সমৃদ্ধি অর্জনের জন্য ব্যাংকের নেতৃত্বদানকারী দলের মূল অংশ হয়ে উঠবেন।’

সাপ?তাহিক পতিবেদন

অনুষ্ঠান
 মতামত সমূহ
পিছনে 
 আপনার মতামত লিখুন
English বাংলা
নাম:
ই-মেইল:
মন্তব্য :

Please enter the text shown in the image.